October 24, 2024, 6:29 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রাজধানীর ভাটারা ও টঙ্গি থেকে  মাদক সম্রাট কাইল্যা রশিদসহ আটক-৩।

শফিকুল ইসলাম – রাজধানীর ভাটারা ও টঙ্গি এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সম্রাট কাইল্যা রশিদ এক নারীসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানার শেরে বাংলা রোড এলাকার মৃত মাইনুল হকের পুত্র মোঃ আব্দুর রশিদ ওরফে কাইল্যা রশিদ (৩৮), চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার সোনার পাড়া গ্রামের মৃত আয়নাল হকের পুত্র মোঃ সোহেল রানা (৩৫) ও একই থানার হরিনগর গ্রামের মোঃ আব্দুস সাত্তারের স্ত্রী মোছাঃ শিল্পী বেগম (৪০)।

এদিকে, আজ বুধবার দুপুরে র‍্যাব-১০ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (মিডিয়া অফিসার) এম, ফখরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটায় গাজীপুরের টঙ্গী পূর্ব থানার শেরেবাংলা রোড এলাকায় মাদক বিরোধী অভিযান শুরু করে। এরপর বিকেল সাড়ে ৪ টায় রাজধানীর ভাটারা থানার লিংক রোড এলাকায় গিয়ে র‌্যাব সদস্যরা অভিযান সমাপ্ত হয়। তিনি আরো জানান, এসময় এক নারীসহ তিনজন মাদককারবারিকে আটক করা হয়। তারা হলেন- মোঃ আব্দুর রশিদ ওরফে কাইল্যা রশিদ (৩৮), মোঃ সোহেল রানা (৩৫) ও মোছাঃ শিল্পী বেগম (৪০)।

ফখরুল হাসান জানান, অভিযানকালে র‌্যাব সদস্যরা তাদের হেফাজত থেকে আনুমানিক প্রায় ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৪৮ গ্রাম হেরোইন উদ্বার করা হয়।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর ভাটারা ও গাজীপুরের টঙ্গীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন